ইউপি নির্বাবাচন করার জন্য বাবার জমির ভাগ দিতে না চাওয়ায় মায়ের মাথা ফাটানোর অভিযোগ উঠেছে ক্লোজআপ ওয়ান তারকা সাজুর বিরুদ্ধে। গুরুতর অবস্থায় তার মা রানীজান এখন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় সাজুর বড় বোন উলিপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। ২০০৮ সালে বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান তারকা দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন কুড়িগ্রামের উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের মৃত আজগার আলী ও মোছা. রানীজান বেগম দম্পতির ছেলে সাজু আহমেদ (৩৫)। ২০০৩ সালে মারা যান সাজুর বাবা। প্রায় ১৯ বছর ধরে সাজুকে কোলে করে আগলে রেখেছিলেন তার মা। ছোট ছেলের মুখের দিকে তাকিয়ে, তার ভবিষ্যতের কথা চিন্তা করে সর্বস্ব ঢেলে দিয়েছেন মা।

কিন্তু আজ মায়ের মুখেই সন্তানের বিরুদ্ধে বিচার দাবি। বারবার ছেলের হাতে অপমান-অপদস্ত হয়েছেন বলে অভিযোগ সেই মায়ের। গত শুক্রবার (০৩ সেপ্টেম্বর) শিল্পী সাজু আহমেদ তার মায়ের কাছে জমির ভাগ ও টাকা না পাওয়ায় হামলা করে মাথা ফাটিয়ে দেন বলে অভিযোগ করেছেন তার মা। তার বৃদ্ধা মাকে গুরুতর আহত অবস্থায় আত্মীয়স্বজনরা কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করান। তার মাথায় বেশ কয়েকটি সেলাই পড়েছে বলে জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে। তিনি এখন কুড়িগ্রাম জেনারেল হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।